মাথা ঘুরে ফেরি থেকে নদীতে নারী

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রামের কর্ণফুলী নদীতে এক নারী পড়ে যাওয়ার খবর পাওয়া গিয়েছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১০টার দিকে কালুরঘাট ফেরি পারাপারের সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, বাবার সঙ্গে অভিমান করে ঘর থেকে বের হন ফারজানা আক্তার সুমি (২০) নামে এক গৃহবধূ। পরে কালুরঘাটে ফেরি থেকে মাথা ঘুরে পড়ে যান কর্ণফুলী নদীতে। স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এই বিষয়ে সুমির স্বামী মো. রবিউল হোসেন বলেন, সুমি কিছুদিন আগে বাবার বাড়িতে গিয়েছিল বেড়াতে গিয়েছিল। তার বাবার সঙ্গে কথাকাটির এক পর্যায়ে আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে অভিমান করে বোয়ালখালী চলে আসে। বাবার বাড়ির লোকজন দুশ্চিন্তা করবে ভেবে মাঝ পথে আবারও ফিরে যাওয়ার সময় ফেরিতে উঠে সে। এসময় মাথা ঘুরে নদীতে পড়ে যায় সুমি। তাকে ফেরিতে থাকা লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন চাটগাঁ নিউজকে বলেন, সুমি নামের এক মহিলাকে আনা হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এখন তিনি সুস্থ আছেন।

সুমি বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নের কালাইয়ার হাটের মো. রবিউল হোসেনের স্ত্রী। এক বছর সাত মাস আগে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। মো. রবিউল পেশায় একজন ব্যবসায়ী।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top