কখনো, কোথাও বলিনি ৫ ম্যাচের বেশি খেলব না : তামিম

সিপ্লাস ডেস্ক: বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার শেষ দিন আগামীকাল ২৮ সেপ্টেম্বর। সময় শেষ হওয়ার দুই দিন আগে দল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সবচেয়ে বড় চমক তামিম ইকবালের জায়গা না পাওয়া। নির্বাচকদের ব্যাখ্যা— চোটের কারণে এ অভিজ্ঞ ওপেনারকে বিশ্বকাপ স্কোয়াডে নেওয়া হয়নি।

গুঞ্জন আছে, তামিম বিশ্বকাপে ৫ ম্যাচের বেশি খেলতে পারবেন না— এমন শর্ত দেওয়ায় তাকে দলে রাখা হয়নি। তবে, তামিম ভিডিও বার্তায় এমন কথা উড়িয়ে দিয়েছেন।

তিনি বলেন, ‘যখন খেলা শেষ হলো আমি আমার অবস্থা বললাম ফিজিওকে যে আমি এমন অনুভব করছি। ঠিক ওই মুহূর্তে তিন নির্বাচক ড্রেসিংরুমে আসেন। একটা জিনিস আপনাদের একদম পরিষ্কার করে দিতে চাই। আমি কোনো সময়, কোনো মুহূর্তে, কাউকে বলিনি যে পাঁচটা ম্যাচের বেশি খেলতে পারব না।’

তামিম এমন শর্ত না দিলেও, তার চোটের বিষয়টি নির্বাচকদের মাথায় রাখতে বলেছিলেন। বলেছিলেন তিনি হয়তো সব ম্যাচ খেলতে পারবেন না।

তামিম বলেন, ‘আমি নিশ্চিত কালকে নান্নু ভাইও কথাটা ক্লিয়ার করেছে। আমি জানি না এই কথাটা মিডিয়াকে খাওয়ানো হলো কীভাবে বা কে করছে এসব, কিন্তু এই জিনিস একদমই মিথ্যা। যে জিনিস আমি নির্বাচকদের বলেছিলাম যে আমার শরীর এরকমই থাকবে। এখন যেরকম অবস্থায় আছে। আমার ব্যথা থাকবে। আপনারা যখন দলটা নির্বাচন করবেন, তখন এটা মাথায় রাখবেন।’

Scroll to Top