কক্সবাজার শহরে এক নারীর মরদেহ উদ্ধার

শেয়ার করুন

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকায় রিনা আক্তার (৪০) নামে এক নারীকে জবাই করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) রাতে খবর পেয়ে রুমালিয়ার ছড়ার নিজ বাসভবন থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের স্বামী আবু নাছের ওসমানি দাবী করেন, তিনি তারাবিহ নামাজ পড়ার জন্য মসজিদে ছিলেন। পরে বাড়িতে এসে দেখেন স্ত্রীর গলাকাটা মরদেহ খাটের উপর পড়ে রয়েছে। একই কথা বলেন বাড়ির অন্যান্য সদস্য। তারা বাড়ির স্বর্ণলঙ্কার লুট করেছে বলে দাবী করেন। কিন্তু বাড়ির যে রুমে খুন হয়েছে সেখানে আসবাবপত্র অগোছালো দেখা যায়নি।

স্থানীয়রা জানান, তারা খবর পেয়ে দ্রুত গিয়ে দেখেন ওই নারীর গলাকাটা মরদেহ খাটের উপর পড়ে রয়েছে। ওই সময় তারা পরিবারের লোকজনকে বাড়িতে দেখতে পান। তারা দাবী করেন, তিনি শুনেছেন যে দা দিয়ে জবাই করা হয়েছে সেটি বাড়ির ব্যবহৃত দা।

এদিকে এই ঘটনায় নিহতের স্বামী আবু নাছের ওসমানিকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। এছাড়াও বাড়ির কেয়ারটেকার এবং দুতলার আরেকটি ফ্ল্যাটে ভাড়া থাকা এক রোহিঙ্গা নারীকেও হেফাজতে নেওয়া হয়েছে।

পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, যে দা দিয়ে জবাই করা হয়েছে সেটি জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে হেফাজতে নেওয়া হয়েছে। তদন্তে বিস্তারিত উঠে আসবে বলে জানান তিনি।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top