কক্সবাজার পৌরসভার নির্বাচনে মেয়র নির্বাচিত হয়ে মানুষের কাছে নানান প্রতিশ্রুতি

শেয়ার করুন

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার পৌরসভার নির্বাচনে মেয়র নির্বাচিত হয়ে মানুষের ধারে ধারে ছুটে গিয়ে পৌরসভার উন্নয়ন – অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া সহ নানান প্রতিশ্রুতি দেন, মাহাবুবুর রহমান চৌধুরী।

সোমবার (১২ই জুন) বহুল প্রতীক্ষিত কক্সবাজার পৌরসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সকল জল্পনাকল্পনা অবসান ঘটিয়ে মেয়ের নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীক নিয়ে মাহাবুবুর রহমান চৌধুরী। হাড্ডাহাড্ডি লড়াইয়ে তিনি তার বাল্যবন্ধু নারিকেল গাছ প্রতীক মাসেদুল হক রাশেদকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন। মেয়র নির্বাচিত হয়েই নির্বাচনী প্রতিশ্রুতি পূরণের জন্য তিনি মানুষের কাছে ছুটে গিয়ে বিভিন্ন সমস্যা সমাধানের চেষ্টা করছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

এসময় নবনির্বাচিত মেয়র কক্সবাজারের অবৈধ সকল স্থাপনা গুঁড়িয়ে দেওয়ার কথাও বলেছেন।

মাহাবুবুর রহমান চৌধুরী কে কাছে পেয়ে সাধারণ ভোটাররা বেস উচ্ছ্বসিত। এসময় সাধারণ ভোটারগন বলেন, কক্সবাজারের অনেকেই মেয়র নির্বাচিত হয়েছিলেন অতীতে। কিন্তু এভাবে জনবান্ধব, জনদরদি ও বাস্তবমুখী কোন মেয়র আমরা পাইনি। দেখা গেছে সাধারণ জনগণ নবনির্বাচিত মেয়রকে কাছে পেয়ে তাদের এলাকার বিভিন্ন চাহিদার কথাও বলেছেন।

এসময় সেখানে বর্তমান মেয়র ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকেও দেখা গেছে। বর্তমান মেয়র ও জেলা আওয়ামী সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন।

আমরা সবাই চেষ্টা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রার্থী মাহাবুবুর রহমানকে নির্বাচিত করেছি। তিনি এখন কিভাবে পৌর বাসির চাহিদা পূরণ করে তার প্রতিশ্রুতি রক্ষা করবেন এটিই দেখার পালা।

সাধারণ ভোটাররা আরও বলেন, কক্সবাজার নবনির্বাচিত মেয়র মাহাবুবুু রহমান একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান। তাই আমরা ওনাকেই মেয়র হিসেবে নির্বাচিত করেছি জনগণের দুঃখ দুর্দশা অনুমান করতে পারবে বলে। তাই আমরা ওনার কাছে কক্সবাজারের উন্নয়নের ভার তুলে দিয়েছি।

Scroll to Top