কক্সবাজারে এবার স্ত্রীর ছুরিকাঘাতে প্রবাসী স্বামী খুন

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক :  কক্সবাজারে স্ত্রীর ছুরিকাঘাতে হারুনুর রশীদ (৪০) নামের এক প্রবাসী খুন হয়েছে। রবিবার (৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে ৭ নম্বর ওয়ার্ডের চেয়ারম্যান ঘাটার আশুর ঘোনা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত প্রবাসী হারুনুর রশীদ (৪০)। হারুনুর রশীদ নুরুল আলমের ছেলে।

এনিয়ে কক্সবাজার সদরে ৩ ঘন্টার মাথায় দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

এর আগে রবিবার (৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলাতলী সমুদ্রসৈকতের বেলি হ্যাচারী পয়েন্টে ছিনতােইকারীদের ছুরিকাঘাতে নুরুল কাদের (২৩) নামে এক হোটেল কর্মচারী খুন হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, হারুনুর রশীদ দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। গত আট দিন আগে তিনি দেশে আসেন। এখানে আসার পর চারদিন আগে চট্টগ্রামে দ্বিতীয় বিয়ে করেন তিনি। এ নিয়ে প্রথম স্ত্রী রহিমার সঙ্গে তার বিরোধ চলছিল। সর্বশেষ রোববার রাত ১০টার দিকে কৌশলে মেয়েকে দোকানে পাঠিয়ে স্বামী হারুনুর রশীদে ছুরিকাঘাত করে পালিয়ে যান স্ত্রী রহিমা। পরে মেয়ে এসে বাবার রক্তাক্ত নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে চিৎকার করে। এসময় প্রতিবেশীরা এসে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মেয়ে রাবেয়া সুলতানা নিহার ভাষ্যমতে, তাকে বাবার জন্য চা বানিয়ে দিতে বলা হয়। সে চা বানিয়ে তার মায়ের হাতে দেয়, পরে তার মা চায়ের কাপ নিয়ে গিয়ে হারুনুর রশীদকে দেন। অল্প কিছুক্ষণ পর তার বাবা হঠাৎ ছটফট করতে শুরু করে। এ সময় বিছানায় বাবাকে শুয়ে দিয়ে তাকে দোকানে পাঠায় মা। পরে বাড়ি ফিরে এসে বাবার বেডরুমে গিয়ে রক্তাক্ত দেহ দেখতে পান তিনি।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় নিহত হারুনুর রশীদের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। পৃথক দুই ঘটনার তদন্তে পুলিশ ও গোয়েন্দা সংস্থা কাজ করছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top