কক্সবাজারে অস্ত্রের মুখে রাউজানের দুই ব্যবসায়ীর ৭৩ ভরি স্বর্ণালঙ্কার লুট

শেয়ার করুন

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সদর খুরুশকুল থেকে দুইজন স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে জিম্মি করে অস্ত্রের মুখে ৭৩ ভরি দেশি-বিদেশি স্বর্ণ এবং নগদ ২ লাখ ১৫ হাজার টাকা লুটের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুরে খুরুশকুল-চৌফলদন্ডির লমাজি পাড়া গ্রামীণ ব্যাংকের সামনে থেকে এই লুটের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রামের রাউজানের দুই স্বর্ণ ব্যবসায়ীর গতিরোধ করে ছুরি ও অস্ত্রের মুখে মুহুর্তেই ব্যাগে থাকা ৭৩ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ ১৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীর দল,এসময় ছিনতাইকারীরা মারধর করে আহত ও করে এই দুই স্বর্ণ ব্যবসায়ীকে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, পূর্বপরিকল্পিতভাবে স্বল্প সময়ের মাঝে তাদের কাছ থেকে স্বর্ণ ও টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে তা না হলে এত অল্প সময়ের মধ্যে এত বড় কাজ করা সহজ ছিল না।

ভুক্তভোগী স্বর্ণ ব্যবসায়ী রুবেল কান্তি নাথ বলেন, প্রায় ৫ বছর ধরে কক্সবাজারের বিভিন্ন স্বর্ণের দোকানে পাইকারী দেশি-বিদেশি স্বর্ণ সরবরাহ করতো তারা, দুপুর একটার দিকে গ্রামীণ ব্যাংকের মোড়ে প্রথমে ৭-৮জনের দলটি এসে বেধড়ক মারধর করে আহত করে এবং পরে ছুরি ও অস্ত্র দেখিয়ে স্বর্ণ ছিনিয়ে পালিয়ে যায়।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, যাদের থেকে ৭৩ ভরি স্বর্ণ লুট করা হয়েছে তারা আদৌও স্বর্ণ ব্যবসায়ী কিনা সেটি যাচাই-বাছাই চলছে। সেইসাথে তাদের নিজ বাড়ি রাউজানে সেখানের পুলিশের সহায়তা নিয়ে বিষয়টি তদন্ত করা হবে। এখনও কাউকে আটক করা হয়নি।

চাটগাঁ নিউজ/আছহাব/এসআইএস

Scroll to Top