ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলে বান্দরবান চ্যাম্পিয়ন

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক:‘ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২৪’ এ চ্যাম্পিয়ন হয়েছে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা। রানার্স-আপ হয়েছে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

বুধবার (৩১ জানুয়ারি) পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ৩৭-২২ গোলে ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৬-০৮ গোলে এগিয়ে ছিল। বান্দরবানের অংটাইমং মার্মা ফাইনাল খেলায় সর্বোচ্চ ১৪টি গোল করেন এবং প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। পুরস্কৃত করা হয় সেরা খেলোয়াড়কেও।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জাতীয় ক্রীড়া পরিষদের যুগ্ম-সচিব মো. আমিনুল ইসলাম, এনডিসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টে ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পাঁচদিন ব্যাপী জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতার এবারের আসওে মোট ৬টি জেলার যুব দল অংশ নেয়।

দলগুলোর মধ্যে ছিল- ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা, চাপাঁইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ও কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থা।

ছয়টি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দুটি দল ঢাকা ও বান্দরবান সরাসরি ফাইনাল খেলে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার হিসেবে ছিল রাইজিংবিডি ডটকম।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top