এ মোহনার ঠিকানা স্মার্ট বাংলাদেশ: আ.জ.ম নাছির

চাটগাঁ নিউজ ডেস্ক: এখনই সময় এসেছে ঘরে ঘরে আওয়ামী লীগ সরকারের অর্জন ও সাফল্যগুলো পৌঁছে দেওয়ার মর্মে মন্তব্য করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, জনগণের ভালবাসা নিয়ে নতুন বছরের শুভেচ্ছা নিয়ে উজান ঠেলে মোহনার দিকে এগিয়ে যাবে। এই মোহনার ঠিকানা স্মার্ট বাংলাদেশ।

সোমবার (১ জানুয়ারি) আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো: মহিউদ্দিন বাচ্চুর সমর্থনে ডাবলমুরিং থানাধীন ঈদগাঁও, মনসুরাবাদ ও রুপসা বেকারী মোড় এলাকায় গণসংযোগকালে ২৫নং রামপুরাস্থ রূপসা বেকারি সম্মুখ চত্বরে এ কথা বলেন নাছির।

নাছির বলেন, আওয়ামী লীগ নেত্রীর নির্দেশনা অনুযায়ী ভোট কেন্দ্রে যেন শান্তি শৃঙ্খলার সাথে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারেন। সেটাই এখন আমাদের সবচেয়ে বড় কর্তব্য। বিএনপি জামাত নির্বাচনে না এলেও আরো নিবন্ধনকৃত দলগুলো যারা অংশগ্রহণ করেছেন তাদেরকে আমরা স্বাগত জানাই। মনে রাখতে হবে ২০২৪ এর নির্বাচন আমাদের চ্যালেঞ্জিং পজিশন।

এসময় চট্টগ্রাম-১০ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি জনগণের ভালবাসা নিয়ে নৌকা প্রতীক কাঁধে বহন করে সকলের ভালবাসা চাই। যদি নির্বাচিত হই এই ভালোবাসার প্রতিধান দেব। আমি আপনাদের সমস্যাগুলো জানি, তা সমাধানে যেখানেই আমাকে মুখ খুলতে হবে সেটা আমি অবশ্যই করবো।

উক্ত গণসঙ্গযোগে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এ.কে.এম বেলায়েত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও চট্টগ্রাম ১০ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, সাবেক যুবলীগ নেতা দেলোয়ার হোসেন খোকা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা তারেক মাহমুদ পাপ্পু, ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আবুল কাশেম, যুগ্ম আহবায়ক দিলদার খান দিলু, এরশাদ উল্লাহ প্রমুখ।

Scroll to Top