এবার সেন্টমার্টিনগামী স্পিড বোটে গুলি ছুঁড়ল মিয়ানমার 

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে রোগীবাহী একটি স্পিড বোট লক্ষ্য করে গু’লি ছুঁড়েছে মিয়ানমার। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১১টার দিকে টেকনাফের শাহপরীর দ্বীপ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে নাফ নদীর মোহনায় নাইক্ষ্যংদিয়া পৌঁছলে এ ঘটনা ঘটে।

বোট মালিক সমিতির সেক্রেটারি ছৈয়দ আলম জানান, টেকনাফ থেকে চিকিৎসা শেষে সেন্টমার্টিন ফেরার পথে একটি স্পিডবোট লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। এসময় স্পিড বোটে থাকা যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়ে। তবে তারা নিরাপদে সেন্টমার্টিনে পৌঁছে।

এ বিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আদনান চৌধুরী বলেন, আজকেও মিয়ানমার সীমান্তে থেকে আমাদের ট্রলারের উপর গুলি বর্ষণ করেছে বলে জেনেছি। বিষয়টি নিয়ে আমি সীমান্তে দায়িত্বে থাকা সংশিষ্টদের সাথে কথা বলেছি। এই বিষয়ে আমরা কাজ করছি। আর দ্বীপের বাসিন্দাদের আতঙ্কিত না হতে অনুরোধ করছি।

এর আগেও মিয়ানমারের সীমান্তবর্তী নাইক্ষ্যংদিয়া থেকে সেন্টমার্টিনগামী পণ্যবাহী ট্রলার এবং বাংলাদেশের নির্বাচনি কর্মকর্তাদের ওপর গুলি ছোঁড়া হয়েছিল। ওই এলাকাটি বর্তমানে আরাকান আর্মির দখলে রয়েছে বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে এই গোষ্ঠীর সদস্যরাই গুলি ছুঁড়েছে।

চাটগাঁ নিউজ/আছহাব/এসএ

Scroll to Top