এনসিএল টি-টেনে বিবর্ণ সাকিব

ক্রীড়া ডেস্ক: যুক্তরাষ্ট্রের ঘরোয়া টুর্নামেন্ট ন্যাশনাল ক্রিকেট লিগ (এনসিএল) টি-টেনেও ভালো শুরু হলো না সাকিবের। ব্যাটে-বলে থেকে গেলেন বিবর্ণ। ৫ অক্টোবর ডালাসে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে বল হাতে খরুচে থাকেন সাকিব। এক ওভারে দেন ১৮ রান, সবচেয়ে বেশি ইকোনমিতে রান খরচা করা বাঁহাতি এই স্পিনার এদিন কোনো উইকেট পাননি। পরে ব্যাট হাতে ১০ ওভারের ম্যাচে টি-টোয়েন্টি মেজাজেও ব্যাটিং করতে পারেননি তিনি। ১৬ বলে ৩টি চারে ১৩ রান করে আউট হন বাঁহাতি এই ব্যাটসম্যান।

সাকিবের অনুজ্জ্বল দিনে তার দল লস অ্যাঞ্জেলেস ওয়েভস ক্রিকেট ক্লাবের বাকিরাও বিশেষ কিছু করতে পারেননি, দলটি হেরেছে ১৯ রানে। আগে ব্যাটিং করে উপুল থারাঙ্গা ও সুরেশ রায়নার ঝড়ো ব্যাটিংয়ে ২ উইকেটে ১২৬ রান তোলে নিউ ইয়র্ক লায়ন্স ক্রিকেট ক্লাব। জবাবে ৭ উইকেটে ১০৭ রানে থামে লস অ্যাঞ্জেলেস ওয়েভসের ইনিংস।

এর আগে ভারতের বিপক্ষে প্রথম টেস্টে বিবর্ণ ছিলেন দেশের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান। অবশ্য আঙুলের চোটের কারণে বেশি ওভার বোলিং করা হয়নি তার, ২১ ওভার করে থাকেন উইকেটশূন্য। এমন পারফরম্যান্সের পর দ্বিতীয় টেস্টে একাদশে সাকিবের জায়গা পাওয়া নিয়ে ওঠে প্রশ্ন।

দ্বিতীয় টেস্টেও অবশ্য তার ওপর ভরসা রাখে বাংলাদেশ। কিন্তু এই ম্যাচেও বিবর্ণ থেকে যান সাকিব। প্রথম ইনিংসে ৯ রান করা বাংলাদেশ অলরাউন্ডার পরের ইনিংসে রানের খাতা খুলতে পারেননি। তবে বল হাতে ভারতের প্রথম ইনিংসে ৪ উইকেট পেলেও দ্বিতীয় ইনিংসে থাকেন উইকেটশূন্য।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top