উপদেষ্টাদের সতর্ক করলেন হাসনাত আব্দুল্লাহ

চাটগাঁ নিউজ ডেস্ক : আওয়ামী লীগের নেতাকর্মীদের পুনর্বাসনের সুযোগ না দেওয়ার জন্য অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টাদের সতর্কবার্তা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ।

সোমবার (১২ আগস্ট) ক্যাম্পাসে দখলদারিত্বের ছাত্র রাজনীতি বন্ধ ও শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে দাড়িয়ে এই সতর্কবার্তা দিয়েছেন তিনি।

অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টাদের উদ্দেশ্যে তিনি বলেন, ছাত্র জনতার অভ্যুত্থানের মধ্য দিয়ে আপনি উপদেষ্টা হয়েছেন। আপনারা বক্তব্য দেওয়ার আগে ৫ আগস্টের গণভবন ও সংসদ ভবনের কথা মাথায় রাখবেন।

তিনি আরও বলেন, স্বৈরাচারি হাসিনা সরকারকে যদি আপনারা পুনর্বাসন দিতে চান তাহলে ছাত্র জনতা যেভাবে আপনাদের উপদেষ্টা বানিয়েছে ঠিক একইভাবে নামাতে দ্বিধা করবে না। যারা আওয়ামী লীগের নেতৃবৃন্দের পুনর্বাসনের জন্য ম্যাকানিজম করছে তাদের বিষ দাঁত ভেঙে দিবে বলেও জানান হাসনাত আব্দুল্লাহ।

উল্লেখ্য, সোমবার (১২ আগস্ট) সচিবালয়ে এক বক্তব্যে আওয়ামীলীগকে নতুন মুখ নিয়ে দল গোছানোর আহ্বান জানিয়েছিল অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top