উখিয়া উপজেলা যুবলীগের নতুন কমিটিকে সংবর্ধনা

উখিয়া প্রতিনিধি: সম্মেলনের পর প্রায় আট মাস ধরে কমিটি বিহীন ছিলো উখিয়া উপজেলা যুবলীগ। একদিকে নেতৃত্বের দৌড়, অন্যদিকে ঘনিয়ে আসা নির্বাচনের এমন মূহুর্তে ঘোষণা করা হয় উপজেলা যুবলীগের কমিটি। ঘোষণা পেয়েই উচ্ছ্বসিত হয়ে উঠে তৃণমূলের নেতা-কর্মীরা।

শনিবার সকালে ঢাকা থেকে উখিয়ার মরিচ্যা লালব্রীজে পৌঁছালে সেখানে যুবলীগের বিভিন্ন স্তরের কয়েক হাজার নেতাকর্মীরা ভিড় জমায়, ফুলের মালা ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

সংবর্ধিত হয়েছে নবগঠিত কমিটির সভাপতি ইমাম হোসেন, সহ-সভাপতি মো: শাহ জাহান ও মকছুদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক সরওয়ার কামাল পাশা।

পরে, বিভিন্ন স্লোগানে স্লোগানে গাড়ির বহর নিয়ে একটি বিশাল শোডাউন উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উখিয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া, উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আব্দুর রহমান বদি, উপজেলা আ’লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুল হুদা সহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ই অক্টোবর শুক্রবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের উখিয়া উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়।

Scroll to Top