উখিয়া আ‘লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: বিএনপির অগ্নি সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে উখিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ জুলাই) বিকালে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মধ্যম স্টেশনে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ।

উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মুজিবুর রহমান মেয়র, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি, জেলা আওয়ামী লীগ নেতা রনজিত দাশ, জেলা আওয়ামী লীগ নেতা নুরুল আজিম কনক। রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা ঠিকাদার মুফিজ মিয়া সহ আরও অনেকে।

উক্ত প্রতিবাদ সমাবেশে সঞ্চালনা করেন রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা৷

বক্তারা বলেন, সরকারের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে বিএনপি অসত্য তথ্য তুলে ধরে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। জনগণকে সঙ্গে নিয়ে সকল অপপ্রচার মিথ্যাচার বন্ধ করতে এবং সকল ষড়যন্ত্রকে রুখতে রাজপথে সক্রিয় থাকবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন নেতাকর্মীরা। আন্দোলনের নামে উখিয়া উপজেলার মানুষের জানমালের ক্ষতি করার চেষ্টা করলে কঠোরভাবে তাদের প্রতিহত করার হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।

এসময়,উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Scroll to Top