উখিয়ায় সিএনজি-সীলাইন মুখোমুখি সংঘর্ষে: নিহত ১

শেয়ার করুন

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের উখিয়ায় সী-লাইন বাসের সাথে সিএনজি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে টেকনাফের রশিদ আহমদের পুত্র মুফিজুল ইসলাম (২৮) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন শিশুসহ আরও ৬ জন।

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে টেকনাফ শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের উখিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনার বিষয়ে উখিয়া শাহপুরী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজমুল ইসলাম চাটগাঁ নিউজকে জানান, শনিবার সন্ধ্যায় কক্সবাজার থেকে ছেড়ে আসা টেকনাফমুখী সিএনজি ও উখিয়া থেকে ছেড়ে আসা সী-লাইন মিনিবাসের সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাৎক্ষণিক স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এতে শিশুসহ আহত হয় আরও ৬ জন হয়।
তিনি আরও বলেন, আহতদের ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকী দুইজন উখিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দূর্ঘটনা কবলিত সিএনজি ও সী-লাইন মিনিবাস জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় আহতরা হলেন, নিহতের স্ত্রী মর্জিনা আক্তার, উপজেলার রত্নাপালং ইউনিয়নের রুহুল্লার ডেবা এলাকার ফরিদ মিয়ার ছেলে সাব্বির আহমেদ (২৫), টেকনাফের মৌলভীপাড়া এলাকার আবু বক্করের মেয়ে সিএনজি যাত্রী জান্নাতুল ফেরদৌস (২২), একই এলাকার আহমেদ হোসেনের মেয়ে আজিজা (২৫) ও তার ৭ বছরের কন্যা শিশু (নাম পাওয়া যায়নি) এবং কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-১ এর নুরুল হকের ছেলে হামিদ হোছন (৪০)।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top