উখিয়ায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ

শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: উখিয়ার মেরিন ড্রাইভ সড়কে বেপরোয়া মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ঝরে গেল তিনটি প্রাণ এবং ১ জন আহত হয়েছে।

বুধবার (৭ জুন) দুপুর ২টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় এ দূর্ঘটনা ঘটে বলে জানান ইনানী পুলিশ ফাঁড়ির এসআই রেজাউল।

নিহতরা হলেন ইমারত মোল্লা (৩৮) যশোরের আবদুস সাত্তারের ছেলে৷ তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন। অন্য দুজন উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের বাসিন্দা গুরা মিয়ার পুত্র মোহাম্মদ আকতার(২০) এবং রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার শাহাজাহান মিস্ত্রির ছেলে রিদুয়ান(২১) বলে জানা গেছে। আহত হলেন, জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকার ইজিবাইক চালক জয়নাল আবেদীন।

এসআই রেজাউল বলেন, ’বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল ও ইজিবাইকের সামনের দিক। এতে ৪ জন আহত হয়। ঘটনাস্থলে গুরুতর আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্য দুজন কে চট্টগ্রাম নিয়ে যাওয়ার পথে মারা যান৷ আহত অপর এক জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে এবং ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Scroll to Top