উখিয়ায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: উখিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও কেককাটার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (২৩ জুন) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা।

এসময় বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট জমির উদ্দিন, উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুল হক আজাদ, সহ-সভাপতি রিয়াজুল হক রিয়াজ, যুগ্ম সম্পাদক কন্টাক্টর ফরিদুল আলম, দপ্তর সম্পাদক নুরুল হক খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক রতন কান্তি দে, সাংগঠনিক সম্পাদক ছৈয়দ মোহাম্মদ নোমান সহ ছাত্র লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা লীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলার আওয়ামী রাজনীতিতে যাদের অবদান অনস্বীকার্য পাঁচ ইউনিয়নের প্রবীণ ও বর্ষিয়ান নেতাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সভার শুরুতে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে এবং সভা শেষে বিশাল কেক কেটে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে নেতাকর্মীর।

এসময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় অধিষ্ঠিত রাখতে তৃণমূল থেকে সুনামের সাথে কাজ করার আহ্বান জানান বক্তারা।

Scroll to Top