উখিয়ায় ‘তাজ মহল’ রেস্টুরেন্ট উদ্বোধন

উখিয়া প্রতিনিধি: কক্সবাজারের উখিয়া সদরে অত্যাধুনিক মানের ‘তাজ মহল’ নামে হোটেল এন্ড রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) জুমার নামাজের পর উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ফিতা কেটে রেস্টুরেন্টটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনের পর বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উখিয়া স্টেশন জামে মসজিদের ইমাম ও খতিব মওলানা মুজব।

উখিয়া সরকারি প্রথমিক বিদ্যালয় সংলগ্ন তাজ মহল হোটেল এন্ড রেস্টুরেন্টটি অত্যাধুনিক সাজে সজ্জিত। এ রেস্টুরেন্টে সুলভ মূল্যে দেশি খাবারের পাশাপাশি ব্রেকফাস্ট, লাঞ্চ, ইভিনিং স্ন্যাক্স, ফাস্টফুড ও ডিনারের সুব্যবস্থা রয়েছে। খাবারে বিশেষ গুরুত্ব পাবে সব ধরনের কাবাব, ইন্ডিয়ান ও চাইনিজ ফুড।

উদ্বোধনে উপস্থিত ছিলেন, উখিয়া বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি একরামুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য সালাহউদ্দিন, ওপেন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মহি উদ্দিন খান, আবছার ট্রেডার্সের স্বত্বাধিকারী নুরুল আবছার সহ প্রমুখ।

তাজ মহল হোটেল এন্ড রেষ্টুরেন্টের উদ্যোক্তারা হলেন, মহি উদ্দিন খান, সেলিম উদ্দিন ও সুলতান আহমদ।

উখিয়া উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, সাফল্য অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হবে। আশা করি তারা তিনজনের মেধা ও শ্রম দিয়ে দেশি বিদেশি নানা রকম খাবার পরিবেশনের মধ্য দিয়ে খাবারের ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করব।

এই রেস্টুরেন্টের উদ্যোক্তারা বলেন, উখিয়া  উপজেলার ভোজনরসিক মানুষের এই রেস্টুরেন্টের মাধ্যমে নতুন কিছু স্বাদ উপহার দিতে চাই। আশা করছি ভোক্তারা একবার এসে যাচাই করলে ভালো রিভিউ পাবো।

Scroll to Top