উখিয়ায় চাচাতো ভাইয়ের হাতে জেঠাতো ভাই খুন

শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় চাচাতো ভাই ছুরিকাঘাত করে জেঠাতো ভাইকে হত্যা করেছে। নিহত ব্যক্তি হচ্ছে-উখিয়া জালিয়াপালং ইউপির উত্তর নিদানিয়া এলাকার বাসিন্দা আবুল কাশেমর পুত্র ছৈয়দ করিম (৪৬)। সে একজন সুপারি ব্যবসায়ী ছিলেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের অন্তর্গত উত্তর নিদানিয়া তেতুলতলা গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি সংঘটিত হয়।

ঘাতক যুবক হচ্ছে নিহত ব্যক্তির আপন চাচা ছৈয়দ কাসেম’র পুত্র ছালামত উল্লাহ। সম্পর্কে তারা আপন চাচাতো জেঠাতো ভাই।

স্থানীয়দের মাধ্যমে আরও জানা যায়, পারিবারিক কিছু বিষয় নিয়ে উভয়ের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। উক্ত বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে ঘাতক চাচাতো ভাই ছালামত উল্লাহর সাথে জেঠাতো ভাই ছৈয়দ করিম ঝগড়ায় লিপ্ত হয়। সংঘটিত ঝগড়ার এক পর্যায়ে ছুরি দিয়ে ছৈয়দ করিমের বুকে আঘাত করে ছালামত। এতে ছুরিকাঘাত হয়ে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই পড়ে যায় ছৈয়দ করিম। পরবর্তীতে নিকটাত্মীয় স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে, উখিয়া থানার অফিসার ইনচার্জ মো.শামীম হোসেন জানান, সংঘটিত ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। হত্যাকারীকে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

Scroll to Top