ঈদগাঁও উপজেলা প্রেসক্লাব নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান সম্পন্ন

ঈদগাঁও প্রতিনিধি : কক্সবাজারের ঈদগাঁও উপজেলা প্রেসক্লাব নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান সম্পন্ন হয়েছে।

ঘোষিত তফসিল অনুযায়ী ২৫ জুন (মঙ্গলবার) ছিল সম্ভাব্য প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের নির্ধারিত দিন। নির্ধারিত সময়ের মধ্যে সভাপতি পদে সেলিম উদ্দিন(দৈনিক আজকের দেশবিদেশ), এসএম তারেকুল হাসান(দৈনিক কক্সবাজার) ও মো: মিজানুর রহমান আজাদ(দৈনিক সৈকত) মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেন।

সহসভাপতি পদে কাফি আনোয়ার( দৈনিক বাঁকখালী) ও সাধারণ সম্পাদক পদে আতিকুর রহমান মানিক(দৈনিক নয়া দিগন্ত) ও নাছির উদ্দিন আল্ নোমান(দৈনিক আজকের কক্সবাজার) মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেন।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে আজাদ মনসুর, অর্থ সম্পাদক পদে নুরুল আমিন হেলালী(দৈনিক কক্সবাজার একাত্তর), সাংগঠনিক সম্পাদক পদে এইচ এন আলম(দৈনিক হিমছড়ি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আনোয়ার হোছাইন (দৈনিক সাগর দেশ) মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদান সম্পন্ন করেন উৎসব মুখর পরিবেশে।

তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আজাদ মনসুর, সদস্য সেলিম উদ্দিন ও আনোয়ার হোছাইনের হাত থেকে প্রার্থীরা ফরম সংগ্রহ ও পরে জমা প্রদান করেন।

৭টি পদে সরাসরি নির্বাচনের তফসিল ঘোষিত হলেও সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে দুই প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন।অবশিষ্ট ৫ টি পদের অনুকূলে একাধিক প্রার্থী ফরম জমা প্রদান না করায় সহ সভাপতি, যুগ্ম সম্পাদক , সাংগঠনিক সম্পাদক, অর্থ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলে সংশ্লিষ্ট নির্বাচন কমিশন সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

দায়ীত্বপ্রাপ্ত নির্বাচন পরিচালনা কমিটি বিধিমোতাবেক তাদের বিজয়ী ঘোষণা করবেন। এদিকে ঈদগাঁও উপজেলার মূল ধারার সাংবাদিকদের বুনিয়াদী সংগঠন ঈদগাঁও উপজেলা প্রেসক্লাবের বহুল প্রতীক্ষিত নির্বাচনকে কেন্দ্র করে মিডিয়া পাড়া ও উপজেলার সচেতন মহলে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে।

প্রধান নির্বাচন কমিশনার আজাদ মনসুর আশা প্রকাশ করে বলেন,সভাপতি ও সাধারণ সম্পাদকের মত গুরুত্বপূর্ণ পদে আগামী ২৮ জুন সুষ্ঠু ও সফলভাবে নির্বাচন পরিচালনার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তফসিলমতে ২৬ জুন মনোনয়ন ফরম প্রত্যাহার,২৭ জুন চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ এবং ২৮ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।

চাটগাঁ নিউজ/সেলিম/এআইকে

Scroll to Top