ইশান-পান্ডিয়ার জুটি ভাঙলেন রউফ

সিপ্লাস ডেস্ক: ক্যান্ডিতে ভারত-পাকিস্তান মহারণে টস জিতে ব্যাটিং নিয়েছেন রোহিত শর্মা। খেলা চার ওভার হতেই বৃষ্টি নামে। এরপর টপ অর্ডারের তিন ব্যাটারকে হারায় তারা। একে একে ফিরে যান রোহিত শর্মা, বিরাট কোহলি ও শ্রেয়াস আয়ার।

১২তম ওভারে আবার বৃষ্টি নামে। এরপরই আউট হন শুভমন গিল। ৬৬ রানে ৪ উইকেট হারানোর ওই ধাক্কা সামলে নেন ইশান কিষাণ ও হার্ডিক পান্ডিয়া। তাদের ১৩৮ রানের জুটি ভেঙেছেন হ্যারিস রউফ।

ভারত ৩৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০৪ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা হার্ডিক পান্ডিয়া ৬৬ রানে খেলছেন। তার সঙ্গী  রবিন্দ্র জাদেজা। পাঁচে ব্যাট করতে নেমে আউট হওয়া ইশান ৮১ বলে ৮২ রানের ইনিংস খেলেছেন। নয়টি চার ও দুটি ছক্কা মেরেছেন তিনি।

এর আগে ভারতের ওপেনার রোহিত শর্মা ১১ রান করে শাহিন আফ্রিদির বলে বোল্ড হন। তিনে নামা বিরাট কোহলি ৩ রান করে বোল্ড হন শাহিনের বলে। এরপর শ্রেয়াসকে ক্যাচে পরিণত করেছেন হ্যারিস রউফ। তিনি ১৪ রান করেন। পরে রউফ ফিরিয়েছেন ৩২ বলে ১০ রান করা ওপেনার শুভমন গিলকে।

শাহিনের বলে বোল্ড হয়েছেন রোহিত শর্মা। ছবি: এএফপি

আবহাওয়ার পূর্বাভাসে ক্যান্ডিতে শনিবার দিনভর বৃষ্টির সম্ভাবনার কথা বলা হয়েছে। ম্যাচ চলাকালীন থেমে থেমে বৃষ্টির সম্ভাবনা ৬০ থেকে ৭০ শতাংশ। ভারতের বিপক্ষে ম্যাচ শুরুর ১৯ ঘণ্টা আগে একাদশ ঘোষণা করে পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট। আসরের প্রথম ম্যাচে ভারত খেলছে তিন পেসার নিয়ে। দলে ফিরেছেন জাসপ্রীত বুমরাহ। এছাড়া পাঁচে ব্যাটিংয়ের চিন্তায় একাদশে রাখা হয়েছে ইশান কিষাণকে।

Scroll to Top