ইউপি সদস্যের ঘুষি খেয়ে সাবেক ব্যাংকার হাসপাতালে ভর্তি

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ বোয়ালখালীতে এক ইউপি সদস্যের ঘুষির আঘাতে স্বপন কুমার ঘোষ (৭২) নামের সাবেক এক ব্যাংকার আহত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের পূর্ব শাকপুরা দিলীপ সেন বাড়ির পুকুর পাড়ে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত মো. দিদারুল আলম সারোয়াতলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য। আহত স্বপন কুমার ঘোষ অগ্রণী ব্যাংকের ম্যানেজার ছিলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শাকপুরা ইউনিয়নের পূর্ব শাকপুরা দিলীপ সেনের বাড়ির সামনের পুকুর পাড়ে একটি শালিশী বৈঠকের আয়োজন করা হয়। এতে সারোয়াতলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. দিদার এক পক্ষের প্রতিনিধি ছিলেন। এসময় অত্র ওয়ার্ডের ইউপি সদস্য শম্ভু চৌধুরী উপস্থিত ছিলেন। বৈঠকে আলোচনার এক পর্যায়ে শম্ভু চৌধুরীর সাথে মো. দিদারের কথা কাটাকাটি হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে স্বপন কুমার ঘোষ প্রতিবাদ করলে ইউপি সদস্য মো. দিদার স্বপনের বুকে সজোরে ঘুষি মেরে আঘাত করে এবং ধাক্কা দিয়ে পুকুর পাড়ে ফেলে দেন। এসময় তিনি বুকে, কোমড়ে ও হাঁটুতে আঘাত পায়। আহত অবস্থায় তাকে উপজেলা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

তবে এই অভিযোগের বিপরীতে ইউপি সদস্য মো. দিদারুল আলম বলেন, এ ধরণের কোন ঘটনা ঘটেনি। বৈঠকে শম্ভু চৌধুরীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বপন আমার গায়ে হাত লাগিয়ে কথা বলতে থাকেন। এসময় আমি তাকে হাত দিয়ে সরিয়ে দিয়েছি। উদ্দেশ্য প্রণোদিতভাবে সরিয়ে দেয়ার বিষয়টিকে তারা ঘুষিতে পরিণত করেছে।

এ বিষয়ে বোয়ালখালী থানার ওসি আছহাব উদ্দীনের কাছে জানতে চাইলে তিনি চাটগাঁ নিউজকে বলেন, ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগটি আমরা পেয়েছি। ঘটনাটি তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top