আ’লীগ সরকার মানুষের জীবনের মানোন্নয়নে সর্বদা বদ্ধ পরিকর-এমপি নোমান

শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: “সেবা ও উন্নতি দক্ষ রূপকার,উন্নয়নে- উদ্ভাবনী স্থানীয় সরকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বোয়ালখালী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবসের উন্নয়ন মেলার ২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার ( ১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় বোয়ালখালী উপজেলা পরিষদ চত্বর মাঠে ফিতা কেটে, বর্ণাঢ্য র্যা লী ও আলোচনা সভার মাধ্যমে তিন দিনব্যাপী জাতীয় স্থায়ী সরকার উন্নয়ন মেলা উদ্বোধন করেন চট্টগ্রাম -৮ আসনের সাংসদ ও চট্টগ্রাম মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ।

এসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নোমান আল মাহমুদ বলেন, দেশের সার্বিক উন্নয়নের মূলে রয়েছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। সরকার মানুষের জীবন মান উন্নয়নে বিভিন্ন ভাতার কার্ড, বিদ্যুৎ, রাস্তাঘাট, স্বাস্থ্য সেবা, স্কুল-কলেজের নির্মাণরাসহ তাদের মৌলিক চাহিদা পূরণ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় আসলে মানুষের ভাগ্যের আরো পরিবর্তন হবে এবং বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হবে।

তিনি বলেন ,জনগন এখন বুঝতে পেরেছে স্বাধীনতার চেতনা বিরোধী বিএনপি-জামাত চক্র ক্ষমতায় আসলে দেশ ধ্বংস করবে। আর আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার আগামীর উন্নত স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানান।

বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুনের সভাপতিত্বে উদ্বোধনী এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা, উপজেলা ভাইস- চেয়ারম্যান এস এম সেলিম, পৌর মেয়র জহরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আবুল বশর কমান্ডার, রেজাউল করিম বাবুল, নুরুল আবছার হিরা, শেখ শহীদুল আলম, শফিউল আলম শফি, থানা অফিসার ইনচার্জ আছহাব উদ্দিন, চেয়ারম্যান বেলাল হোসেন, এস এম জসিম উদ্দিন, মোঃ মোকারম হোসেন, কাজল দে, আব্দুল মান্নান মোনাফ, শামসুল আলম, শফিউল আজম শেফু, তারেকুর রহমান তারেক, তপন কান্তি দে, গৌতম চৌধুরী, সুদীপ্ত দেওয়ান  প্রমুখ।

Scroll to Top