আমি মারা গেলেও পলাশ আমাকে স্মরণ করবে : অমি

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: শনিবার (৩ ফেব্রুয়ারি) অভিনেতা জিয়াউল হক পলাশের জন্মদিন। ১৯৯৩ সালের এই দিনে নোয়াখালীর কালিকাপুর গ্রামে জন্ম নেন বর্তমান সময়ের বেশ জনপ্রিয় এ অভিনেতা।

জীবনের বিশেষ এই দিনে ভক্ত, শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন পলাশ। প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন ধরণের বার্তা প্রকাশ করেছেন তারকা, সহকর্মী, নির্মাতারাও।

বিশেষ করে জিয়াউল হক পলাশের জন্মদিনে তাকে নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। ফেসবুকে পলাশের একটি ছবি প্রকাশ করে এই নির্মাতা লিখেছেন, পলাশকে নিয়ে আমি একটা বই লিখে ফেলতে পারব। বই না লিখলেও আমাদের গল্প বলব আপনাদের কোনও একসময়। আজকে এইটুকু বলি, ওর মধ্যে কৃতজ্ঞতা বোধ এতটাই তীব্র যে ওর বাকিসব দোষ ঢাকা পরে যাবে। আর যেই মানুষের মধ্যে কৃতজ্ঞতা বোধ আছে সে নিঃসন্দেহে ভালো মানুষ। আমি আমার সব অ্যাসিস্ট্যান্টদের ওর উদাহরণ দেই। ও বুম ফিল্মস এর একটা উদাহরণ।

পলাশ সামনে আরও বড় কিছু করবে, এমনটাই বিশ্বাস অমির। এই নির্মাতা লেখেন, যারা ভাবছেন পলাশ অনেক বড় হয়ে গেছে, অনেক কিছু করে ফেলেছে তাদের ধারণা পুরোপুরি ঠিক নয়, ওর সুসময় আসছে সামনে। ও যে কোথায় যাবে তা আমি নিজেও বুঝতে পারছি না, আমাদের যাত্রা তো মাত্র শুরু।

এরপর আবেগপ্রবণ হয়ে পড়েন কাজল আরেফিন অমি। স্ট্যাটাসের শেষে তিনি লিখলেন, আমি চাই আমি মারা গেলে কিছু মানুষ যাতে আমাকে স্মরণ করে, আমার কাজকে স্মরণ করে। আমার বিশ্বাস পলাশ আমাকে সবসময় স্মরণ করবে। আমি মারা গেলেও, আমার অনুপস্থিতেও করবে। ওর জন্য মন থেকে অনেক অনেক দোয়া। আমার অহংকার আমাদের পলাশ।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top