আমিরাতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশীর মৃত্যু

শেয়ার করুন

আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব গ্ৰীনসিটি আল আইন ছানাইয়াতে কর্মরত দুই বাংলাদেশি প্রবাসী মৃত্যু হয়।

(২৩ জানুয়ারি) আনুমানিক রাত সাড়ে বারোটা আল আইন থেকে দুবাই যাওয়ার উদ্দেশ্যে রওনা হয় ওরা পাঁচজন বন্ধু । আল আইনে রাতে খাবার খেয়ে দুবাই যাওয়ার উদ্দেশ্যে বের হয়। আল আইন থেকে দুবাই যাওয়ার পথে দুবাই এলাকায় গাড়িটির টায়ার নষ্ট হয়ে ওলট পালট হয়ে যায়। ওই সময় দুইজন ব্যক্তি ঘটনাস্থলে প্রাণ হারায়। প্রদীপ কুমার দে ( ৫২)এবং জসিম উদ্দিন (৪৬) নামে দুই ব্যক্তি ঘটনাস্থলে মারা যান।

ঘটনার পরে জানা গেল প্রদীপ কুমার দে এক ছেলে, স্ত্রী, মা,ভাই রেখে যান। প্রদীপ কুমার দে বিগত ২২ বছর ধরে প্রবাসে কর্মরত ছিলেন। প্রদীপ কুমার দে চট্টগ্রাম কোতয়ালী থানাধীন আসকার দিঘির পাড়ে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। মোহাম্মদ জসিম উদ্দিন চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন শান্তির হাট এলাকায় নানার বাড়িতে থাকতেন। মৃত্যুকালে ২ মেয়ে সন্তান, স্ত্রী এবং মাকে রেখে যান। অন্য আহত তিনজন চিকিৎসাধীন অবস্থায় আছেন। প্রদীপ কুমার দে এবং মোহাম্মদ জসিম উদ্দিনের লাশ দুবাই আল রাশেদ হসপিটাল এর মর্গে রাখা হয়েছে । মৃত্যুর সংবাদে আল আইন সহ আমিরাতে শোকের ছায়া নেমে এসেছে। তাদের মৃতদেহ আইনি প্রক্রিয়া শেষ করে দ্রুত লাশ দেশে পাঠানো হবে জানান মালিক কর্তৃপক্ষ। এক সাক্ষাৎকারে আহত মোহাম্মদ দিদার জানান আমি সামনের সিটে বেল্ট বন্ধ অবস্থায় ছিলাম। যখন গাড়ি এক্সিডেন্ট হয় তখন গাড়ি থেকে বের হয়ে দেখি আমার দুইজন বন্ধু নিচে পড়ে আছেন। পুলিশ এসে আমাদের সবাইকে উদ্ধার করেছেন এবং সাথে সাথে মেডিকেল নিয়ে যান। আমি আমার বন্ধুদের হারিয়ে পাগলের মত হয়ে গেছি অন্য দুজনকে চিকিৎসার জন্য মেডিকেলে ভর্তি করা হয়েছে।

আল আইন বিভিন্ন কমিনিউটির নেতৃবৃন্দ তাদের লাশ পরিবারের কাছে দ্রুত পাঠানোর জন্য বাংলাদেশ মিশন তথা দুবাই কনসাল জেনারেল মহোদয় নিকট সহযোগিতা কামনা করেছেন। নেতৃবৃন্দরা বলেন তাদের আর্থিক অবস্থা খুবই খারাপ এবং যারা সুস্থ আছেন তাদেরকে সুস্থতা দান করার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেছেন।

Scroll to Top