আবুধাবিতে সংবর্ধনা ও শোহাদায়ে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আমিরাত প্রতিনিধি: গাউছিয়া কমিটি বাংলাদেশ আবুধাবি শাখার উদ্যোগে সংবর্ধনা ও শোহাদায়ে কারবালা মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৭ আগস্ট) বাদে এশা আবুধাবির খেজুর তলা জাফরি রেষ্টুরেন্টর হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে যৌথভাবে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ পারভেজ এবং যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা মোহাম্মদপুর কাদেরীয়া তৈয়বীয়া আলীয়া মাদ্রাসার সম্মানিত মুহাদ্দিস হযরতুলহাজ্ব আল্লামা হাফেজ ক্বারী মনিরুজ্জামান।
শোহাদায়ে কারবালা স্বরণে আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাউছিয়া কমিটি ইউএই কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ জানে আলম, আবুধাবি শাখার প্রধান উপদেষ্টা আজিম উদ্দিন, মোছাফফা শাখার সভাপতি মোহাম্মদ আলী জামাল, আবুধাবি শাখার সিনিয়র সভাপতি মোহাম্মদ আলী, আমিরাত কেন্দ্রীয় কমিটির সহ অর্থ সম্পাদক তৌহিদুল আলম, সংগঠনের উপদেষ্টা মাওলানা নুরুল ইসলাম আল ক্বাদেরী প্রমুখ।
অনুষ্ঠানে আল্লামা মুনিরুজ্জামান আল কাদেরী কারবালা ঘটনা প্রবাহের তাৎপর্য তুলে ধরে বলেন, কারবালাই হচ্ছে হক আর বাতিলের পার্থক্য নির্ধারণকারী। আর যাদের প্রিয়নবী সা: কে সম্মান করা, তাঁকে ভালবাসা, তাঁর আহলে বায়েতকে ভালবাসা ভাল লাগে না তারাই হচ্ছে ইবলিশের দোসর। পরে দেশ, জাতি, প্রবাসী ও মুসলিম উম্মার কল্যাণ কামনায় দোয়া করা হয়।
Scroll to Top