আনোয়ারায় ১২ প্রার্থী পেলেন প্রতীক

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোমবার (১৩ মে) দুপুর ১২টায় চট্টগ্রাম জেলা নির্বাচন অফিস সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে— বর্তমান চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী (দোয়াত কলম), অধ্যাপক এম. এ মান্নান চৌধুরী (মোটরসাইকেল) ও কাজী মোজাম্মেল হক (আনারস) প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে— সুগ্রীব মজুমদার দোলন (তালা), মোহাম্মদ আবু জাফর (টিয়া পাখি), সালাউদ্দিন সারো (টিউবওয়েল), মোঃ আবদুল মান্নান মান্না (চশমা), প্রদীপ দত্ত (মাইক) ও সন্তোষ কুমার দে (বই) প্রতীক পেয়েছেন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে— বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম (ফুটবল), অ্যাডভোকেট চুমকি চৌধুরী (হাঁস) ও পারভীন হাবিব (কলসি) প্রতীক পেয়েছেন।

প্রতীক পেয়ে ১২ প্রার্থী নির্বাচনী এলাকায় সোমবার বিকাল ৫টা থেকে সাধারণ ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রার্থনায় মাঠে নামবেন। এতে সাধারণ ভোটারদেরকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে যে আশ্বস্ত ও বিশ্বাস জমাতে সক্ষম হবে সে প্রার্থী ২৯ এপ্রিল ভোট যুদ্ধে জয়লাভ করবেন।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানায়, আগামী ২৯ মে ৩য় ধাপে আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলায় ১১টি ইউনিয়নে মোট ভোট কেন্দ্র ৬৮টি। এতে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯৮ হাজার ৬শত ৮৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩ হাজার ৭ শত ৮৯ জন ও মহিলা ভোটার ৯৪ হাজার ৮শত ৯৬ জন।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top