আনোয়ারায় মারধরের ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেপ্তার

শেয়ার করুন

আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রাম আনোয়ারায় মারধরের ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে আনোয়ারা থানা পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার শোলকাটা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে কোর্টে প্রেরণ করা হয় তাদেরকে।

গ্রেপ্তারকৃতরা হলেন, জুঁইদন্ডী ইউনিয়নের মৃত আলতাফ মুন্সির পুত্র মোঃ জালাল (৩০), মোঃ গিয়াস উদ্দিন (২৬) ও মৃত ছৈয়দ নুরের পুত্র দিল মোহাম্মদ (২৫)।

জানা যায়, চলতি বছরের (১২ জুলাই) জুঁইদন্ডী ৬নং ওয়ার্ডে মামলার বাদী স্থানীয় শফিউল আলম সাগরে মাছ ধরার উদ্দেশ্যে ছোট ফিশিং বোট ও বোটে মালামাল নিয়ে অবস্থান করছিল। এসময় একই এলাকার গ্রেপ্তারকৃতরা সহ ১০জন ব্যক্তি এসে শফিউল আলমকে বোট রাখতে বাঁধা দেন। এতে দুই পক্ষে তর্কাতর্কি সৃষ্টি হয়। তাদের শোর চিৎকার শুনে বাদীর ভাই লোকমান সহ আরও কয়েকজন ঘটনাস্থলে আসলে তাদেরকে অভিযুক্তদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে মারধর করেন। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মেডিকেল পাঠানো হয়।

এ ঘটনায় শফিউল আলম(৩৫) বাদী হয়ে নাম উল্লেখিত ১০জন সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে অভিযুক্ত করে আনোয়ারা থানায় একটি মামলা করেন। এর ভিত্তিতে সরেজমিনে পুলিশ তদন্ত করে মামলার অভিযুক্ত তিন জনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ জানান, জুঁইদন্ডী ইউনিয়নে একটি ঘটনার বিষয়ে থানায় মামলা হয়েছিল। ওই মামলার তিনজন ওয়ারেন্টকৃত আসামিকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত জালাল, গিয়াস উদ্দিন ও দিল মোহাম্মদের বিরুদ্ধে আনোয়ারা থানায় একাধিক মামলা রয়েছে।

Scroll to Top