আনোয়ারায় মধ্যরাতে অস্ত্রের মুখে ৯ গরু লুট

চাটগাঁ নিউজ ডেস্ক: আনোয়ারায় অস্ত্রের মুখে খামারির ৯ টি গরু লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৬ মার্চ) মধ্যরাত ৩টার দিকে উপজেলার বারখাইন ইউনিয়নের পিএবি সড়কের ধানপুরা রাস্তার মাথা এলাকায়  পশ্চিমে নুরুল হুদা মনছুরী মালিকানাধীন খামারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় খামারের কর্মচারী মো. রায়হান (৫২) আহত হয়েছেন। আহত রায়হানকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খামারের পরিচালক সাদ্দাম হোসেন জানান, ১২/১৩ জন সশস্ত্র দুর্বৃত্ত খামারে হানা দিয়ে কর্মচারী আবদুর শুক্কুরকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং রায়হানকে বেঁধে রেখে ৯ টি গরু গাড়িতে করে উঠিয়ে নিয়ে যায়।

লুট হওয়া গরুগুলোর মূল্য প্রায় ১৮ লক্ষাধিক টাকা বলে জানা গেছে। এ ঘটনার পর টেলিফোনে থানা পুলিশকে জানানো হয়েছে। লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।

খামারের কর্মচারী আবদুর শুক্কুর জানান, রাত ৩টার দিকে ১২/১৩ জন অপরিচিত লোক খামারের গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে তাকে জিম্মি করে।

এ সময় রায়হান বাঁধা দিলে তাকে মারধর করে আহত করে বেঁধে রেখে খামারের ১৩টি গরু লুট করে নিয়ে যাওয়ার সময় ৪টি গরু পার্শ্ববর্তী বিলে পালিয়ে যায়। পরবর্তীতে ৪ টি গরু খুঁজে পাওয়া গেলেও ৯ টি গরু গাড়িতে করে উঠিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

আনোয়ারা থানার কর্মকর্তা জানান, মুঠোফোনে একটি খামার থেকে গরু চুরি হয়েছে বলে জানানো হয়েছে। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত শুরু করা হবে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top