আনোয়ারায় আগুনে পুড়ল ১ মুদি দোকান

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ আনোয়ারায় গভীর রাতে একটি মার্কেটে অগ্নিকাণ্ডের একটি মুদির দোকান পুড়ে যাওয়ার ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত তিনটার দিকে উপজেলার চাতরী চৌমুহনী বাজারে মেসার্স আল্লাহ দান এন্টারপ্রাইজে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে।

এই বিষয়ে ভুক্তভোগী মেসার্স আল্লাহ দান এন্টারপ্রাইজের পরিচালক আবু হানিফ জানান, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে আসি। রাত তিনটার দিকে আগুনের খবর পেয়ে দ্রুত দোকানে ছুটে যায়। কিছুদিন আগে চট্টগ্রাম শহর থেকে রমজান আর ঈদের জন্য নতুন করে মালামাল আনা হয়েছিল। সেগুলোও পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ মংসুইনু মারমা চাটগাঁ নিউজকে বলেন, ঘটনার খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে ৪ ইউনিট প্রায় ১ ঘণ্টার প্রচেষ্টায় ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া ক্ষয়ক্ষতির বিষয়টি তদন্ত চলছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top