অত্যাধুনিক চিকিৎসা সেবা নিয়ে আলিফ হাসপাতালের যাত্রা শুরু

উখিয়া প্রতিনিধি: অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার মাধ্যমে কক্সবাজারের উখিয়ায় আলিফ হাসপাতালের যাত্রা শুরু হয়েছে। দিনব্যাপী বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

শুক্রবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কে কুতুপালংস্থ হাসপাতাল চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলিফ হাসপাতালের চেয়ারম্যান ও রাজাপালং ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন। উদ্বোধন করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব।

এসময় বক্তারা বলেন, ‘অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার মাধ্যমে উখিয়া উপজেলা  আশপাশের টেকনাফ ও নাইক্ষ্যংছড়ির জনসাধারণের মন জয় করতে সক্ষম হবে এই হাসপাতাল। এজন্য উন্নত প্রযুক্তিগত চিকিৎসা ও ডায়গনষ্টিক সরঞ্জামাদি স্থাপন করা হয়েছে এই হাসপাতালে। আজ থেকে পুরোদমে চিকিৎসা সেবা কার্যক্রম শুরু করা হবে’।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কক্সবাজার মেডিকেল কলেজের সিনিয়র কনসালট্যান্ট ডাঃ আলী হোছন সুমন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজুল হক রিয়াজ, আলিফ হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সদস্য মাহবুব আলম মাহাবু,সৈয়দ মোহাম্মদ নোমান, মোঃ আলমগীর, আরমান খান জয়, আলিফ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ বি সি বড়ুয়া, হাঙ্গর ঘোনার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক আজাদ, কাজি হেলাল উদ্দিন ও শাহিনা আকতার।

Scroll to Top