৭ কেজির সোনার বার বের করতে পারলেই মিলবে লাখ টাকা পুরস্কার

সিপ্লাসটিভির চাটগাঁইয়া উৎসব
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : কাচের বাক্সের মধ্যে ৭ কেজি ওজনের সোনার বার। ছোট ছিদ্র দিয়ে হাত ঢুকিয়ে চাইলেই ছুঁয়ে স্পর্শ নেওয়া যায় সেই বারের। আর সেই ছিদ্র দিয়ে যদি কেউ সোনার বারটি বাইরে বের করতে পারেন, তাহলে মিলবে হাজার টাকা থেকে লাখ টাকা পুরস্কার। বিশ্বের আকর্ষণীয় সোনার বার উত্তোলনের এই গেমটি চট্টগ্রামে এই প্রথম আয়োজন করছে চট্টগ্রামের জনপ্রিয় সংবাদমাধ্যম সিপ্লাসটিভি।

সিপ্লাসটিভির চাটগাঁইয়া উৎসবের প্রধান আকর্ষণ এই খেলায় অংশ নিতে চাইলে উৎসবে আগত বিভিন্ন স্টল থেকে নূন্যতম দুই হাজার টাকার কেনাকাটা করে কুপন সংগ্রহ করতে হবে। এরপর ওই কুপন দেখিয়ে অংশ নেওয়া যাবে খেলায়।

চট্টগ্রাম নগরীর কাজীর দেউরি ইন্টারন্যাশনাল কনভেনশন হলে সিপ্লাসটিভির বর্ষপূতি উপলক্ষে তিন দিনব্যাপী চাটগাঁইয়া উৎসবে এমনই গেম খেলার সুযোগ থাকছে। এই খেলার পুরস্কার স্পন্সর করছে চট্টগ্রামের স্বনামধন্য মোবাইল সার্ভিসিং সেন্টার সিপিআর।

মেলা শুরু হচ্ছে ২৮ ফেব্রুয়ারি। চলবে ১ মার্চ পর্যন্ত।

জানা গেছে, সাত কেজি ওজনের সোনার বারটি কাচের বাক্সে থাকবে। বাক্সে একটি ছিদ্র দিয়ে হাত ঢুকিয়ে দুই আঙ্গুলে সোনার বারটি বের করে আনতে হবে। আর সফল হলেই মিলবে হাজার টাকা থেকে লাখ টাকা পুরস্কার। তবে এই গেম খেলায় অংশগ্রহণ করতে চাইলে কিছু নিয়ম মানতে হবে। যারা মেলা থেকে নূন্যতম ২ হাজার টাকার কেনাকাটা করবে, তারা পাবেন এই খেলায় অংশগ্রহণের সুযোগ। এছাড়া সিপিআরের কাস্টমারদের জন্য রয়েছে এ খেলায় অংশগ্রহণের সুযোগ।

চাটগাঁইয়া উৎসবে শুধু সোনার বার বের করার গেম থাকছে তা নয়, থাকছে কাচ্চি বিরিয়ানি খাওয়া, ফুচকা বানিয়ে খাওয়া, চা দিয়ে বেলা বিস্কুট খাওয়াসহ হরেক রকমের প্রতিযোগিতা।

এ বিষয়ে সিপ্লাসটিভির প্রধান আলমগীর অপু বলেন, সিপ্লাসটিভির তিন দিনব্যাপী চাটগাঁইয়া উৎসবের রকমারি আয়োজনের মধ্যে সোনার বার বের করার গেমটি প্রধান আকর্ষণ হবে বলে মনে করি। এর আগে চট্টগ্রামে এই ধরণের গেম হয়নি। চাটগাঁইয়া উৎসবে এবারই প্রথম। খেলাটি মধ্যপ্রাচ্য দুবাইয়ে বেশ জনপ্রিয়।

তিনি বলেন, চাটগাঁইয়া উৎসবে প্রচুর স্টল থাকবে। এসব স্টল থেকে নূন্যতম দুই হাজার টাকার কেনাকাটা করলেই মিলবে এই খেলায় অংশগ্রহণের সুযোগ। আর খেলায় জয়ী হলেই ঘরে ফিরবে লাখ টাকা নিয়ে। সবাইকে চাটগাঁইয়া উৎসবে এসে সোনার বার বের করাসহ একাধিক মজার মজার প্রতিযোগিতায় অংশ নেওয়ার আমন্ত্রণ জানান তিনি।

চাটগাঁ নিউজ/এসএ

 

Scroll to Top