২৭ তারিখ ট্রেইলার, এরপর ফাইনাল: পুলিশকে নুর

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: পুলিশের উদ্দেশে গণঅধিকার আন্দোলনের একাংশের সভাপতি নুরুল হক নুর বলেছেন, ‘পুলিশ ভাইদের বলতে চাই, আজ ট্রেইলার দেখেছেন, বিনয়ের সঙ্গে আজকের কর্মসূচি এখান থেকে শেষ করবো। কিন্তু যেদিন এই সরকারের মরণঘণ্টা বাজানোর জন্য নামবো, সেদিন কাউকে দেখেও পিছু হটবো না। আরও ট্রেইলার দেখবেন ২৭ তারিখ। এরপর ফাইনাল খেলা হবে। এই ফাইনাল খেলায় যারাই সামনে পড়বে, ফুটবলের মতো উড়িয়ে দিতে হবে।’

মঙ্গলবার রাজধানীর পুরানা পল্টনের প্রীতম-জামান টাওয়ারে নিচ থেকে বেলা ১২টার দিকে তারা মিছিল নিয়ে আগারগাঁও নির্বাচন কমিশন ভবনের দিকে রওনা দেয় গণঅধিকার। দুপুর ২টায় বাংলামোটর মোড়ে এসে পুলিশের বাধায় থামে সে মিছিল।

এ সময় বক্তব্যে নুরুল হক বলেন, আমাদের গণতান্ত্রিক দাবি, শর্ত পূরণের পরও নির্বাচন কমিশন আমাদের দলকে নিবন্ধন দেয়নি। এটা অন্যায় করেছে। এই অন্যায়-অবিচারের বিরুদ্ধে এই রাজপথের কর্মীদের স্লোগান নির্বাচন কমিশনকে পৌঁছে দিতে চাই।

তিনি আরও বলেন, আজ এই মেসেজ ছিল নির্বাচন কমিশনের উদ্দেশে। এখন আমাদের প্রতিনিধি দল নির্বাচন কমিশন যাবে। নির্বাচন কমিশনকে বলবো আগামী সাত দিন আপনাদের সময় দিলাম। সাত দিনের মধ্যে আপনাদের সিদ্ধান্ত যদি পুনর্বিবেচনা না করেন, তাহলে নির্বাচন কমিশনের সামনে আমাদের ফাইনাল খেলা হবে।’

প্রসঙ্গত, গণঅধিকার পরিষদসহ বেশ কয়েকটি সক্রিয় রাজনৈতিক দলকে নিবন্ধন দেয়নি নির্বাচন কমিশন। এর প্রতিবাদে আন্দোলন করে আসছে দলগুলো।

Scroll to Top