হাঁটতে বের হয়ে বাস চাপায় স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হাঁটতে বের হয়ে বাস চাপায় এক স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে চন্দ্রঘোনা লিচুবাগান বাস স্টেশনে এই ঘটনা ঘটে। নিহতের নাম দিলীপ বণিক (৬৭)। তিনি রাউজানের নোয়াপাড়া পশ্চিম গোজরা গ্রামের সতিশ বণিকের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা দোভাষী বাজার এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত দিলীপ বণিক প্রতিদিনের ন্যায় বিকেলে হাটতে বের হয়েছিলেন। তিনি লিচুবাগান বাস স্টেশনে হেটে পাড় হচ্ছিলেন। এসময় স্টেশনে শাহ আমানত পরিবহনের একটি বাস (চট্টগ্রাম- ব- ০৫০০২৮) স্টার্ট দিয়ে চালাতে গিয়ে ব্রেক ফেল করে দিলীপ বণিককে ধাক্কা দিয়ে দাঁড়িয়ে থাকা অপর বাসের (চট্টগ্রাম মেট্টো-ব-১১০৪২৯) সাথে চাপা দেয়। তাকে উদ্ধার করে নিকটস্থ রাঙ্গুনিয়া হেলথকেয়ার হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মো. মুছা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, “ঘটনার পর থেকে পুলিশের পক্ষ থেকে এই ব্যাপারে মামলা দায়েরসহ আইনানুগ ব্যবস্থা নেয়ার চেষ্টা করা হচ্ছে। তবে নিহতের পরিবার মামলা দিতে অপারগতা প্রকাশ করছে। এই অবস্থায় ভিকটিম কোন পদক্ষেপ না নিয়ে নিজেরা সমঝোতা করে আমাদের লিখিত দিলে আমাদের কিছু করার থাকে না।”

নিহতের পরিবারে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। ছেলে জয়দেব বণিক জানান, তাদের উপজেলার শান্তিরহাট বাজারে একটি স্বর্ণের দোকান রয়েছে। পিতার মৃত্যুতে শোকাহত পুত্র আইনানুগ ব্যবস্থার বিষয়ে কোন কিছু জানায়নি।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top