সীতাকুণ্ড প্রেসক্লাবে নৌকা প্রার্থী এস.এম আল মামুন এর সংবাদ সম্মেলন

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আলহাজ্ব এস.এম মামুন সীতাকুণ্ড প্রেস ক্লাবে নির্বাচন বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) সীতাকুণ্ড প্রেসক্লাবের কনফারেন্স রুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ বদিউল আলম, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রেজাউল করিম বাহার,উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জামসেদ উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট ভবতোষ নাথ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ সোহেল,বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছাদাকাত উল্যাহ মিয়াজী, উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শিহাব উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদ চৌধুরী ফারুকসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

সংবাদিক সম্মেলনে এস.এম মামুন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী সবকিছু বিবেচনা করে আমাকে মনোনীত করেছে। মনোনীত করার পর থেকে আমি এই সীতাকুণ্ডে এসেছি। আমি যেদিন এই সীতাকুণ্ডে এসেছি প্রথম মদুনাঘাটে জনসভা করে ঢুকেছি। আমাদের দ্বিধা বিভক্তি, পছন্দ অপছন্দ, একে অপরের প্রতি দূরত্ব এগুলোর একমাত্র কারন এতদিন আমরা আমাদের নমিনিশনের জন্য প্রতিযোগিতায় ছিলাম। এই প্রতিযোগী মনোভাবের কারনে আমাদের দলীয় রাজনীতিতেও প্রতিযোগিতা ছিলো”
তিনি আরো বলেন, “আমি মনে করি আমাদের মনোনয়ন নির্ধারণ হওয়ার পরপরেই আমাদের দলীয় প্রতিযোগিতা ৫ বছরের জন্য সমাপ্ত হয়েছে”

মূলত নমিনিশনের প্রতিযোগী মনোভাব দলীয় রাজনীতিতে এবং নির্বাচনের মাঠে প্রভাব না পরার জন্য তিনি তার দলীয় সকল নেতাকর্মীদের নিয়ে এই সংবাদ সম্মেলন আয়োজন করেন।

Scroll to Top