সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল এক বৃদ্ধের

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রীবাহী বাস কেড়ে নিল এক বৃদ্ধের প্রাণ। জানা যায়, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি ইউনিয়নের মদনহাট (টেম্পো) নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। সূচনা পরিবহন নামে এই বাসটি মূলত নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা একটি দোকানে ডুকে পড়লে সুধীর চন্দ্র দাস (৭১) নামে এক বৃদ্ধ নিহত হয়। নিহত সুধীর চন্দ্র দক্ষিণ শীতলপুর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের জেলে পাড়ার বরদা দাসের ছেলে।

এই মর্মান্তিক দুর্ঘটনা নিয়ে কুমিরা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সুলতান মাহমুদ বলেন, এই ঘটনায় বাসের দুই যাত্রী আহত হয়েছে। আহত যাত্রীদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খোকন চন্দ্র ঘোষ বলেন, এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। বাসটি থানা হেফাজতে রয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

একই থানার উপ পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, ফেনী থেকে চট্টগ্রামগামী বেপরোয়া গতির বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে স্ক্র্যাপ জাহাজের মেরিন মেশিনারিজ (পার্টস) দোকানে ঢুকে পড়লে এতে দোকানে বসে থাকা এক বৃদ্ধ চাপা পড়েন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তিনি মৃত্যু বরণ করেন।

Scroll to Top