সীতাকুণ্ডে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: সীতাকুণ্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড ইউনিয়নের সোনারগাঁ ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে পুলিশ মো. আশরাফুল (২৫) নামে এক যুবককে আটক করেছে। এ সময় তার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

মঙ্গলবার ( ২৬ মার্চ ) ভোরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড ইউনিয়নের সোনারগাঁ ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার কান্দানিয়া এলাকার সুরুজ মিয়ার পুত্র। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান ,ভোররাতে মহাসড়কের বাড়বকুণ্ড এলাকায় পুলিশের টহল ডিউটিকালে সোনারগাঁ পেট্রলপাম্প সংলগ্ন ঢাকা মুখি সড়কে ওই যুবকটিকে সন্দেহজনকভাবে ঘুরাফেরা করতে দেখা যায়।

এ সময় পুলিশ সেখানে গেলে যুবকটি দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাকে পিছু ধাওয়া করে আটকের পর তার স্বীকারোক্তি অনুযায়ী সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে দুটি বায়ু নিরোধক কালো পলিথিন প্যাকেটে মোড়ানো অবস্থায় এক হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

ওসি কামাল উদ্দিন আরও জানান, আটক ওই যুবক দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত রয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদ সত্যতা স্বীকার করেছে। সে কক্সবাজার থেকে পাইকারি ইয়াবা কিনে চট্টগ্রাম,ঢাকা সহ দেশের বিভিন্ন স্থানে নিয়ে খুচরা বিক্রি করে।

আটক যুবককে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top