‘সামনে এশিয়া কাপ, বিশ্বকাপ, ভালো মতো খেলো’, তাসকিনকে প্রধানমন্ত্রী

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: চলতি মাসে পাকিস্তান ও শ্রীলঙ্কায় মাঠে গড়াবে এশিয়া কাপে। অক্টোবরে ভারতের মাটিতে খেলতে হবে ৫০ ওভারের বিশ্বকাপ। বড় দুই টুর্নামেন্টের আগে বাংলাদেশ দলের সবার জন্য শুভ কামনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে তাসকিন আহমেদদের ভালো খেলার পরামর্শ দিয়েছেন তিনি। শনিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে তাসকিনকে শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার দেওয়ার সময় এ পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে ‌’শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ২০২৩’ পুরস্কার নিলেন ১০ জন ক্রীড়া ব্যক্তিত্ব ও ২টি প্রতিষ্ঠান। পুরস্কার হিসেবে প্রত্যেককে এক লাখ টাকা, ক্রেস্ট ও সম্মাননা সনদ দেওয়া হয়।

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদের সেরা ক্রীড়াবিদের স্বীকৃতি পেয়েছেন তাসকিন আহমেদ।  সহ নারী সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী দলের অধিনায়ক সাবিনা খাতুন ও গত এসএ গেমসের সোনাজয়ী ভারোত্তোলক জিয়ারুল ইসলাম। দেশের প্রধানমন্ত্রীর হাতে এমন পুরস্কার পেয়ে গর্বিত তাসকিন। প্রথমবার জাতীয় পুরস্কার পাওয়ায় যে ভালো লাগছে সেটাও জানিয়েছেন ডানহাতি এই পেসার।

পুরস্কার গ্রহণ শেষে তাসকিন গণমাধ্যমকে বলেন, ‘আসলে জিজ্ঞেস করছিল যে সামনে কী কী খেলা আছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই বলছিলেন যে সামনে এশিয়া কাপ, বিশ্বকাপ আছে সবার জন্য শুভ কামনা ভালো মতো খেলো।’

নিজের অনুভূতি জানিয়ে তাসকিন বলেন, ‘প্রথমবারের মতো জাতীয় পুরস্কার পেলাম, মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে যেটা আমার জন্য খুবই গর্বের বিষয়। আমার আসলে খুবই ভালো লাগছে।’

Scroll to Top