সাজেকে মধ্যরাতে আগুনে পুড়লো রিসোর্ট-দোকান ও বসতঘর

শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির অন্যতম পর্যটন স্পট সাজেকে মধ্যরাতে আকস্মিক অগ্নিকান্ডে রিসোর্ট, দোকান ও বসতঘর পুড়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে সাজেক ভ্যালীর কংলাক পাহাড়ের হোটেল-মোটেল রিসোর্ট এলাকায় আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যেই আশেপাশে ছড়িয়ে পড়ে।

এতে করে মেঘছোয়া রিসোর্ট, ফুরেংগি রিসোর্ট, দুমদে রিসোর্ট ও কাঠের তৈরী একটি বসত ঘর আগুনে পুড়ে যায়। আগুন অন্ত ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে সংশ্লিষ্টরা দাবি করেছে।

সাজেক কটেজ মালিক সমিতির সহ-সভাপতি চাইথুয়াং অং চৌধুরী জানিয়েছেন, মেঘছোঁয়া রিসোর্ট থেকে আগুন লেগে পাশের ফড়িংগি রিসোর্ট, স্থানীয় ভূবন ত্রিপুরার বাড়ি একটি দোকান পুড়ে যায়। তবে রিসোর্টে অবস্থানরত পর্যটকদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ৩৬নং সাজেক ইউনিয়নের পর্যটন পাড়া নামে পরিচিত কংলাক পাড়ার মেঘছোঁয়া রিসোর্টের পাশ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার খবর পেয়ে সাজেক বিওপি ও সাজেক আর্মি ক্যাম্প হতে ০২টি টহল দল ঘটনাস্থলে গমন করে স্থানীয়দের সহায়তায় দীর্ঘ অন্তত ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও এরই মধ্যে আগুনে দুইটি রিসোর্ট, একটি বাড়ি ও একটি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top