সহাবস্থান ও সৌহার্দপূর্ণ পরিবেশের জন্য পরিবর্তনের প্রয়োজন : ইকবাল হাছান

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমর্থিত চট্টগ্রাম -৭ (রাঙ্গুনিয়া বোয়ালখালী আংশিক) সংসদীয় আসনের সংসদ সদস্য পদপ্রার্থী এডভোকেট এম ইকবাল হাছান গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

শনিবার সকাল থেকে সুলতানুদ্দিন বাচা বাবা (রহঃ) ও হযরত মাওলানা নূর মুহাম্মদ শাহ (রহঃ) এর মাজার জিয়ারত এর মাধ্যমে প্রচারণা চালিছেন। পরে গোচরা বাজার, হাজী পাড়া, মাইজপাড়া, রোশাই পাড়া,বুলবুলি পাড়া, আছুয়া পাড়া, বুড়ির দোকান, মহত্তরখীল, মালিরহাট শান্তিরহাট  সহ বিভিন্ন এলাকায় ব্যাপক প্রচারণার পথসভায় বক্তব্য রাখেন তিনি।

তিনি বলেন, রাঙ্গুনিয়ার  সবাইকে নিয়ে ভ্রাতৃত্বের  বন্ধনে এক হয়ে থাকার জন্য ইসলামের মহান সাম্যবাদ  ও সম্প্রীতির দর্শনের কোন বিকল্প নাই। তাই আমাদের সবাইকে মোমবাতির প্রার্থীকে বিজয়ী করতে হবে। একটি মডেল রাঙ্গুনিয়া ও সবার সহাবস্থানের জন্য এটি খুব প্রয়োজন।

গণসংযোগে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক সাবেক ভাইস চেয়ারম্যান আকতার হোসেন, কেন্দ্রীয় যুবসেনার সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ গোলাম কিবরিয়া, পোমরা ইউনিয়ন ইসলামী ফ্রন্ট সাধারণ সম্পাদক মুহাম্মদ ছানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ফারুক শাহ, যুবসেনা উপজেলার সভাপতি মুহাম্মদ মুজাহিদুল ইসলাম,  সহ সভাপতি মুহাম্মদ আরিফুর রহমান রাশেদ, সহ সাধারণ সম্পাদক  মুহাম্মদ ইদ্রিস, যুবসেনা পোমরা ইউনিয়নের সভাপতি মুহাম্মদ শওকত আলী, সাধারণ সম্পাদক মুহাম্মদ বেলাল উদ্দিন, ছাত্রসেনা রাংগুনিয়া উপজেলা দক্ষিণ – মধ্যম শাখার সভাপতি শাহে এমরান রনি,সাধারণ সম্পাদক রবিউল মোস্তফা রাফি, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, পোমরা ইউনিয়ন সভাপতি ইকবাল হোসেন, সাধারন সম্পাদক নুরুল  আজিম,সাংগঠনিক সম্পাদক ইমাম সহ বিভিন্ন তরিকতের নেতৃবৃন্দ গণ।

Scroll to Top