শ্যামলীত ওয়ালটন মাবাইলর নতুন ব্র্যান্ড শপ ‘এ জ টলিকম’

রাজধানীর শ্যামলীত ওয়ালটন মাবাইলর নতুন এক্সক্লুসিভ স্মার্ট পয়ট ‘এ জ টলিকম’।
শেয়ার করুন

নিজস্ব প্রতিবদকস: ম্প্রতি রাজধানী ঢাকার শ্যামলীত যাত্রা শুরু করছ বাংলাদশর অন্যতম শীর্ষ প্রযুক্তিপণ্যর ব্র্যান্ড ওয়ালটন মাবাইলর নতুন স্মার্ট পয়ট ‘এ জ টলিকম’। শ্যামলী ¯য়ার সুপার মার্কট চালু হওয়া ওই এক্সক্লুসিভ ব্র্যান্ড শপ পাওয়া যাছ ওয়ালটনর সব মডলর স্মার্ট ও ফিচার ফান এবং এক্সসরিজ।

উল্লখ্য, গ্রাহকপ্রিয়তা এবং দশব্যাপী ওয়ালটন মাবাইলর চাহিদা ব্যাপকভাব বদ্ধি পাওয়ায় দশর বিভিন অঞ্চল মাবাইলর জন্য বিশষায়িত ব্র্যান্ড শপ স্মার্ট পয়ট চালু করছ ওয়ালটন। উদ্দশ্য, স্মার্টফানর মাধ্যম ডিজিটাল সবা মানুষর হাতর নাগাল নিয় আসা। এর আগ ঢাকাসহ দশর বিভিন অঞ্চল ওয়ালটন মাবাইলর প্রায় এক ডজন স্মার্ট পয়ট চালু করছ ওয়ালটন।

এ জ টলিকম’ এর আগ ঢাকার মিরপুর—১০ এর রাকয়া স্মরণীর মাতবর ম্যানশন উদ্বাধন করা হয়ছিলা ওয়ালটন মাবাইলর স্মার্ট পয়ট ‘মোবাইল নীড়’।

‘এ জ টলিকম’ ব্র্যান্ড শপর উদ্বাধনী অনুষ্ঠান উপি¯ত ছিলন ওয়ালটন মাবাইলর হড অব বিজনস ইটলিজন্স রজাউল হাসান, ওয়ালটন মাবাইলর চিফ বিজনস অফিসার (সিবিও) আবু জাহিদ, রিসার্চ এন্ড ইনাভশন (আরএন্ডআই) প্রধান শামীম ইসলাম এবং ন্যাশনাল সলস ম্যানজার ওয়াহিদুজ্জামান।

ওয়ালটন মাবাইলর সিবিও আবু জাহিদ বলন: “মাবাইল ফান কনায় ক্রতাদর সর্বাচ সুবিধা ও সর্বাত্তম বিক্রয়াত্তর সবা নিশ্চিত করছ ওয়ালটন মাবাইল। ক্রতারা ওয়ালটনর পণ্য গ্রহণ করছন বলই ওয়ালটন দশর শীর্ষ ইলকট্রনিক্স ব্র্যান্ড পরিণত হয়ছ। এজন্য ক্রতাদর সুবিধা বিবচনায় নিয় সারাদশ মাবাইলর স্মার্ট পয়ট খালা হছ। দিন দিন এর সংখ্যা বদ্ধি পাছ। মাবাইল ফান ডিভাইস উৎপাদন ও বিপণনর পাশাপাশি বিক্রয়াত্তর সবা ও গুণগতমান উনয়ন নিজদর সামর্থ্যর প্রমাণ দিছ ওয়ালটন।”

তিনি বলন, ক্রতাদর সর্বাত্তম বিক্রয়াত্তর সবায় কানা ছাড় দিছ না ওয়ালটন। এ প্রক্ষিত মাবাইল ফানর সার্ভিস নিশ্চিত ওয়ালটন ডিজি—টেকর সার্বিক ব্যব¯াপনায় রাজধানীর লক্ষ্মীবাজার নগর সিদ্দিকী প্লাজায় সম্প্রতি চালু করা হয়ছ দেশর প্রথম ওয়ালটন মাবাইল টাচ পয়ট। এভাব ক্রতাদর জন্য বিক্রয়াত্তর সবা নিশ্চিত সারা দশ স্মার্ট পয়ট চালুর পাশাপাশি সার্ভিস পয়টও খালা হছ।
দশর বিভিন অঞ্চলর স্মার্ট পয়টগুলাত খাঁজ নিয় জানা গছ ইতামধ্য এসব ব্র্যান্ড শপ ক্রতারা আগ্রহর সঙ্গ ভিড় করছন। ব্যাপকহার বিক্রি হছ ওয়ালটনর মাবাইল ফান। বস্ট সলার হিসব ইতামধ্যই ওয়ালটনর পক্ষ থক পুর¯ত হয়ছ মিরপুর—১০ এর শাহ আলী প্লাজায় ওয়ালটনর স্মার্ট পয়ট ‘জুহী ইলকট্রনিক্স’। এ উপলক্ষ কক কাটার আয়াজন করা হয়।

Scroll to Top