শর্টকাট লাভ স্টোরিতে তৌসিফ-তটিনী

শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঈদুল আজহাকে সামনে রেখে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘শর্টকাট লাভ স্টোরি’। এটি রচনা করেছেন মেজবা উদ্দিন সুমন। পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স। সম্প্রতি ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশানে শুটিং সম্পন্ন হলো নাটকটির।

প্রিন্স বলেন, এই গল্পের পরতে পরতে রয়েছে দুষ্টু-মিস্টি প্রেমের খুঁনসুটি যা প্রেমিক হৃদয়ের দর্শকদের মনে প্রণয় আসক্তি জাগিয়ে তুলবে। এতে জুটি হয়েছেন তৌসিফ মাহবুব ও তানজীম সায়রা তটিনী।

অভিনেতা তৌসিফ মাহবুব নাটকটিতে অভিনয় প্রসঙ্গে বলেন, প্রিন্স ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ হলেও আমাদের মধ্যে শৈল্পিক বোঝাপড়ার কোনো ঘাটতি ছিল না। কারণ আমরা অনেক সময় নিয়ে সঠিক পরিকল্পনা করে তারপর শুটিং ডেট ফিক্সড করেছি। নির্মাতা ও তার কর্মতৎপর টিমের সঙ্গে কাজ করে আমি মুগ্ধ। নাটকটি দেখে দর্শক বিনোদিত হলেই আমার এবং পুরো টিমের পরিশ্রম স্বার্থক।

অভিনেত্রী তানজীম সায়রা তটিনী বলেন, ঈদের ঠিক আগ মুহূর্তে কাজের অনেক চাপ থাকলেও আমরা ফানি মেজাজেই শুটিং সম্পন্ন করেছি। ডিরেক্টর সানজিদ খান প্রিন্স ভাই গুছিয়ে কাজটি শেষ করেছেন। নাটকটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। তৌসিফ ভাই একজন চমকৎকার শিল্পী। আমার বিশ্বাস এই নাটকটি সবার মন ভরাবে।

স্বপ্নঘুড়ি ও ক্রিয়েশন ইনফিনিটি প্রযোজিত ‘শর্টকাট লাভ স্টোরি’ নামের নাটকে তৌসিফ-তটিনী ছাড়াও অভিনয় করেছেন আনন্দ খালেদ, আজম খান, মৌ শিখা, শারমিন শর্মী প্রমুখ।

Scroll to Top