লোহাগাড়ায় নৌকা প্রার্থী নদবি’র গণসংযোগ ও পথসভা

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া, লোহাগাড়া) আসনে নৌকা প্রতীকের প্রার্থী প্রফেসর ড. আবু রেজা নদবি লোহাগাড়ার বিভিন্ন ইউনিয়নে প্রচার প্রচারণা চালিয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) লোহাগাড়ার দরবেশ হাট, আমিরাবাদ, সুখছরি, রাবার ড্যাম, হিন্দুর হাঁট, বাংলাবাজার সহ বিভিন্ন জায়গায় গণসংযোগ ও পথসভা করে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন প্রফেসর ড. আবু রেজা নদবি।

গণসংযোগ কালে নৌকাপ্রার্থী ড. আবু রেজা বলেন, ১০ বছর আমি আপনাদের সেবা করেছি, ১০ বছর যে আমি আপনাদের উন্নয়নের গতিতে রেখেছি এখানে এতোগুলো দোকানে কেউ কি চাঁদাবাজির জন্য এসেছে? ১০ বছর যে আমি আপনাদের সেবা করেছি, ১০ বছর যে আমি আপনাদের আমানত রক্ষা করেছি, আপনাদের আমানত হিসেবে আপনাদের একটি ভোট পাওয়ার হক কি আমার নাই? ৭ তারিখ ভোটটা আমার নৌকা মার্কায় দিবেন কারন আমি আপনাদের হকদার

গণসংযোগের সময় আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া আওয়ামী লীগের সিনিয়র সভাপতি জানে মোহাম্মদ শিকদার, সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নুরু ছাপা চৌধুরী, কলাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মোঃ মিয়া ফারুক, দপ্তর সম্পাদক সাজেদা তৈয়বুল হক বেতার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এস. এম মামুন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জহির উদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বার, যুবলীগ নেতা মিজানুর রহমান সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতা নেতৃবৃন্দ।

Scroll to Top