লেয়াকত চেয়ারম্যানের ঘরে মিলল বিপুল অস্ত্রশস্ত্র

শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়ন পরিষদের বহিষ্কৃত চেয়ারম্যান ও আলোচিত বিএনপি নেতা লেয়াকত আলীর বসতঘর থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে ঢাকা থেকে বাঁশখালী থানায় আনা হয়। এরপর অধিকতর জিজ্ঞাসাবাদ করা হলে তার স্বীকারোক্তি মতে নিজ ঘরে অভিযান চালিয়ে এসব অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার করা হয়।

এরআগে বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ঘটিকায় ঢাকা ডিবি পুলিশ ঢাকা নয়া পল্টন এলাকার একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা হয় তাকে।

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ২টি বিদেশি পিস্তল, ৫টি দেশিয় তৈরি এলজি, ২টি কাটা একনলা বন্দুক, ১টি দেশিয় তৈরি একনলা বন্দুক, বিভিন্ন আগ্নেয়াস্ত্রের ৭২ রাউন্ড গুলি, ২৬টি কাতুর্জ, ৫টি চাইনিজ কুড়াল, ১টি কিরিচ, ৬টি কাঠের বাটযুক্ত ধারালো রাম দা এবং ৪০টি বিভিন্ন সাইজের লাঠিসহ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়।

লেয়াকত আলী বাঁশখালীর গন্ডামারা ইউনিয়ন ১নং ওয়ার্ড কামার পাড়ার মৃত দুদু মিয়ার পুত্র। তার নামে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজি, পুলিশ আক্রান্ত, বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন প্রয়োগ নিয়ে মোট ২১টি মামলা তদন্ত এবং বিচারাধীন রয়েছে বলে জানা গেছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top