রাঙ্গুনিয়ার প্রবাসী মুহাম্মদ সোলাইমান মক্কাকে আওয়ামী লীগের সংবর্ধনা

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ার জনদরদি প্রবাসী মুহাম্মদ সোলাইমান মক্কাকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সামাজিক, ধর্মীয়, রাজনৈতিক, ক্রীড়া ও উন্নয়নমূলক কাজে বিশেষ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ইউনিয়নটির একটি কমিউনিটি সেন্টারে পারুয়া আওয়ামী পরিবারের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একতেহার হোসেনের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা কাজী মুহাম্মদ মামুনুল ইসলামের সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজী জহুরুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রিয়াজ, উপজেলা যুবলীগের সভাপতি বদিউর খায়ের লিটন চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ইউনুচ, উপজেলা তাতীলীগের আহবায়ক মো. মোরশেদ তালুকদার, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সহ সভাপতি আব্বাস হোসাইন আফতাব, সাধারণ সম্পাদক মাসুদ নাসির, অর্থ সম্পাদক জগলুল হুদা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কুতুব উদ্দিনসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

এইসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ রাজনৈতিক এবং বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি মোহাম্মদ সোলায়মান মক্কাকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top