রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় গাছভর্তি একটি পিকআপের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওবাইদুল হক জাহেদ (২৫) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। রোববার (২৯ জানুয়ারি) রাত পৌনে ১১টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের গার্ল স্কুলের সামনে এই ঘটনা ঘটে। নিহত জাহেদ একই ইউনিয়নের শাপলেজাপাড়া এলাকার আমিনুল হকের ছেলে এবং উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল রাসু তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, জাহেদ পদুয়া দশমাইল বাজার থেকে কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে সড়কের গার্ল স্কুলের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী গাছভর্তি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে রাত ১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জাহেদ পরিবারে ২ ভাই ও ১ বোনের মধ্যে সবার ছোট সন্তান ছিলেন।

এদিকে ছাত্রলীগ নেতা জাহেদের এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। তিনি তার রূহের মাগফিরাত কামনা করেন।

Scroll to Top