রাঙ্গুনিয়ায় বিজ্ঞান মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে উপজেলা সদরের শিশুমেলা মডেল স্কুল মাঠে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো. রায়হান মেহেবুবের সভাপতিত্বে এবং রাঙ্গুনিয়া সরকারি কলেজের সহকারি অধ্যাপক বিশ্বজিৎ রায় চৌধুরীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজিজুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মহিউদ্দিন, একাডেমিক সুপারভাইজার সুমন শর্মা, রাঙ্গুনিয়া মহিলা কলেজের সহকারি অধ্যাপক অসীম কুমার শীল সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

মেলায় ২২টি স্টলের মাধ্যমে বিভিন্ন প্রজেক্ট উপস্থাপন, বিজ্ঞান অলম্পিয়াড, বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অলম্পিয়াডে রাঙ্গুনিয়ার সকল কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেন। শেষে সেরা স্টল, অলম্পিয়াড ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top