রাঙ্গুনিয়ায় পুড়েছে গবাদিপশু ও মুরগি

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে মারা গেছে গবাদিপশু ও মুরগী৷ ভস্মীভূত হয়েছে গোয়ালঘর ও খড়ের গাদা। গোয়ালঘরে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউনুস পাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় সূত্রে ও ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলে জানা যায়, ওই এলাকার আলী আহমদ তালুকদারের ছেলে হাছান তালুকদারের গোয়ালঘরের উপর একটি বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে আগুন লেগে যায়। এ সময় গোয়ালঘরে থাকা তিনটি গরুর মধ্যে দুটি বের করতে পারলেও একটি গরু বের করা সম্ভব হয়নি। সেটি আগুনে পুড়ে মারা যায়। যার মূল্য প্রায় ৮০ হাজার টাকা মতো হবে। অন্যদিকে গোয়ালঘরের এক পাশে মুরগির ঘরে থাকা সব মুরগিই পুড়ে ছাই হয়ে যায়। প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের।

এ বিষয়ে উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ কামরুজ্জামান সুমন জানান, ২০ বাই ৩০ ফুট পরিমাপের ১টি সেমিপাকা গোয়ালঘর ও ১টি  খড়ের গাদায় আগুন লেগে পুড়ে গেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন তারা। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি জানান।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top