রাঙামাটিতে একইদিনে তিন শিশুসহ চার জনের মরদেহ উদ্ধার

শেয়ার করুন

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির বাঘাইছড়িতে একই দিনে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতদের মধ্যে তিনজন শিশু ও একজন যুবক রয়েছে বলে নিশ্চিত করেছে স্থানীয় উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্য পর্যন্ত সময়ে বাঘাইছড়ির কাপ্তাই হ্রদের ঢলের পানিতে এই চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এরআগে কয়েকদিনের টানা বর্ষণের ফলে মঙ্গলবার ও বুধবার বাঘাইছড়িতে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানির তীব্র স্রোতে ভেসে দুই শিশুসহ তিন জন নিখোঁজ হয়েছিলো।

বৃহস্পতিবার বিকেলে মাচালং দিপুপাড়া এলাকায় নদীর পাড় থেকে কাওলা ত্রিপুরা(৩৫), বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতুলী এলাকা থেকে রাহুল বড়ুয়া (১০) এবং উপজেলা সদর থেকে ৫ কিলোমিটার দূরে উগলছড়ি বিল থেকে জুয়েল (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ ইশতিয়াক আহম্মেদ।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সময়ে উক্ত তিনজনের মরদেহ উদ্ধার করার পর সন্ধ্যায় বাঘাইছড়ির খেদারমারা ইউনিয়নের হীরারচর এলাকায় পানিতে ডুবে জুনি চাকমা(৭) নামে আরো এক শিশুর নির্মম মৃত্যু হয়েছে।

এদিকে, মরদেহ উদ্ধার এর খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে নিহতদের পরিবারবর্গকে সান্তনা দেওয়ার পাশাপাশি পরিবার প্রতি ২০ হাজার টাকা ও খাদ্য সহায়তা প্রদান করেছেন বাঘাইছড়ির উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার।

একইদিনে বাঘাইছড়ি উপজেলা সদরে তিনটি শিশুসহ মোট চারজনের মরদেহ উদ্ধারের ঘটনায় উপজেলার সর্বত্রই শোকের ছায়া নেমে আসে।

Scroll to Top