মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: মৌলভীবাজারে বিদ্যুতের তার ছিঁড়ে তাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে জেলার জুড়ি উপজেলার পূর্ব গোয়ালবাড়ি গ্রামে মখলিছ মিয়ার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। ওই ঘটনায় গুরুতর দগ্ধ এক শিশুকে হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ী গ্রামের বাক প্রতিবন্ধী ফয়জুর রহমান (৫০), তার স্ত্রী শিরিন বেগম (৪৫), মেয়ে সামিয়া (১৬), সাবিনা (১৩) ও ছেলে সায়েম (৮)। দগ্ধ অবস্থায় আরেক মেয়ে সোনিয়া বেগমকে (১২) সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার দিবাগত রাত ২টার দিকে ওই এলাকায় প্রচণ্ড ঝড় হয়। এসময় বিদ্যুৎ ছিল না। কিন্তু ফয়জুর রহমানের বাড়ির টিনের ওপর ৩৩০০ কেভির হাই ভোল্টের পল্লী বিদ্যুতের একটি তার ছিঁড়ে পড়ে ছিল। সেহেরীর পর সাড়ে ৪টার দিকে বিদ্যুৎ আসলে তাদের ঘরে বিদ্যুতায়িত হয়ে সবাই পুড়ে মারা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং ৫ জনের মরদেহ উদ্ধার করে। এছাড়া দগ্ধ অবস্থায় আরেক শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

স্থানীয় ইউপি সদস্য এমদাদুল ইসলাম চৌধুরী মাছুম বলেন, দিনমজুর ফয়জুল রহমান বাক প্রতিবন্ধী হলেও সহজ সরল মানুষ ছিলেন। তাদের পরিবারের ৫ জনের মৃত্যুতে গ্রামের সবাই শোকাহত।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top