মীরসরাইয়ে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ মীরসরাইয়ে রাতের অন্ধকারে মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ মার্চ) উপজেলার ১৫নং ওয়াহেদপুর কমর আলী রাস্তার মাথা থেকে ৫০গজ পশ্চিমে শিপনের ইট বালির দোকানের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার চর এলাহি এলাকার আবু সিদ্দিকের ছেলে মো. খোকন (২৮), একই এলাকার মৃত জামাল মিয়ার ছেলে মোস্তফা প্রকাশ চৌধুরী (৩৫), সন্দ্বীপ থানার মুছাপুর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে সুমন মিয়া (৩৩), বরিশালের বাবুগঞ্জ থানার মৃত আলতাফ আলীর ছেলে রাসেল হোসেন (৩৩), কুমিল্লা নাঙ্গলকোট থানার মো. মোস্তফার ছেলে মো. মনসুর আলম (৩৬)।

এই বিষয়ে মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সহিদুল ইসলাম চাটগাঁ নিউজকে জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে গাড়ির যাত্রীদের জিম্মি করে ডাকাতি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার বড়দারোগাহাট এলাকা থেকে ডাকাতদের আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা করে আদালতে পাঠানোর ব্যাবস্থা করা হচ্ছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top